সর্বশেষ

image-37320-1530951628

প্রেমিক দুহাত ধরেছে আর স্ত্রী বালিশচাপা দিয়েছে

পিবিই নিউজ: ফরিদপুরের চরভদ্রাসনে নিজের বাড়িতে স্ত্রীকে (৩২) পরকীয়া প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় স্বামীকে শ্বাসরোধ করে হত্যার জন্য দুহাত ধরেছে প্রেমিক আর বালিশচাপা দিয়েছে তার স্ত্রী।

প্রেমিক আলমগীর হোসেন (৩৮) ফরিদপুর সদর উপজেলার ভাজনডাঙ্গা গ্রামের লালমিয়ার ছেলে। তিনি দুই সন্তানের জনক এবং ওই নারী তিন সন্তানের জননী।

আহত ব্যবসায়ীর ভাই আমান উল্লাহ জানান, স্ত্রীকে বাড়িতে রেখে উক্ত ব্যবসায়ী দীর্ঘদিন ধরে সৌদি আরবে চাকরি করেছেন। এর ফাঁকে স্ত্রী পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। প্রবাসী স্বামী কিছুদিন আগে বাড়িতে এসে মৌলভীরচর বাজারে জুতার দোকান দিয়েছেন।

ঘটনার দিন সকালে ব্যবসায়ী স্বামী বাইরে থেকে এসে বাড়িতে তার স্ত্রীকে নির্দিষ্ট কক্ষে না পেয়ে অন্য কক্ষগুলো খুঁজতে যান। পরে তার স্ত্রীকে আপত্তিকর অবস্থায় পরকীয়া প্রেমিকের সঙ্গে হাতেনাতে ধরে ফেলেন।

ঘটনা ফাঁস হওয়ার শঙ্কায় তার স্ত্রী ও প্রেমিক মিলে স্বামীকে হত্যা করার জন্য খাটের উপর ফেলে দেয় এবং প্রেমিক আলমগীর ব্যবসায়ীর দুহাত শক্ত করে ধরে রাখে আর স্ত্রী বালিশচাপা দিয়ে তার স্বামীকে শ্বাসরোধের চেষ্টা চালায়।

এ সময় আহত স্বামীর চিৎকারে এলাকাবাসী ছুটে এসে প্রেমিককে গণধোলাই দেয় এবং তাদের দুজনকে ধরে পুলিশের হাতে সোপর্দ করে।

চরভদ্রাসন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. জাহিদ হোসেন বলেন, আহত ব্যবসায়ীর ডান পা এবং নাকে আঘাত পেয়েছেন।

চরভদ্রাসন থানার এসআই (তদন্ত) শাহীনুজ্জামান জানান, ওই ব্যবসায়ী আহত হয়ে পড়ায় এখন পর্যন্ত থানায় আসেননি। তিনি আসার পরে মামলা হবে কিনা তা সিদ্ধান্ত নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

Copyright © 2015 - All Rights Reserved News: The
Point Blank Express
Web: www.srrkexpress.com