সর্বশেষ

khaleda

দেশবাসীর কাছে দোয়া এবং রমজানের শুভেচ্ছা জানালেন খালেদা জিয়া

পিবিই নিউজ: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার আইনজীবীদের মাধ্যমে দেশবাসীকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন এবং নিজের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন। বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার এ কথা জানান।

বৃহস্পতিবার বিকালে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে বেরিয়ে তিনি এ কথা জানান।

মাসুদ তালুকদার বলেন, কাল থেকে যে পবিত্র রমজান মাস শুরু হচ্ছে সেজন্য দেশবাসীকে রমজানুল মোবারক জানিয়েছেন ম্যাডাম। এছাড়া শারীরিক অসুস্থতা থেকে মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়াও চেয়েছেন।

তিনি বলেন, ম্যাডামের শারীরিক অবস্থা ভালো নেই, খুব খারাপ। তিনি আরথ্রাইটিসের ব্যথায় প্রচ-ভাবে কষ্ট পাচ্ছেন। তাকে সুচিকিৎসা দেওয়া হচ্ছে না। এরপরও তিনি কষ্ট করে ভিজিটরস রুমে এসে আমাদের সঙ্গে সাক্ষাৎ করছেন। অসুস্থতা থেকে মুক্তির জন্য ইউনাইটেড হাসপাতালে গিয়ে চিকিৎসা করতে পারলে ভালো হতো বলেও তিনি আমাদের বলেছেন।

এর আগে বিকাল ৪টার দিকে কারাগারে প্রবেশ করেন চার আইনজীবী। তারা হলেন- অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার ও অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া। সোয়া এক ঘণ্টা কথা বলার পর সোয়া ৫টায় তারা কারাগার থেকে বের হয়ে আসেন।

আইনজীবী খন্দকার মাহবুব হোসেন সাংবাদিকদের বলেন, ম্যাডামের বিরুদ্ধে যেসব মামলায় শোন অ্যারেস্ট দেখানো হচ্ছে সেগুলোর বিষয়ে ম্যাডামের সঙ্গে সাক্ষাৎ করে বিশদ আলোচনা করেছি। খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মামলা দেয়া হচ্ছে উল্লেখ করে তিনি আরো বলেন, সরকারের সদিচ্ছা না থাকলে কোনোভাবেই খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয়।

সর্বশেষ সংবাদ

Copyright © 2015 - All Rights Reserved News: The
Point Blank Express
Web: www.srrkexpress.com